Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ই‌লিশ সম্পদ উন্নয়ন ও ব‌্যবস্থাপনা" প্রক‌ল্পের আওতায় নওপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দ মা‌ঠে ই‌লি‌শের প্রধান প্রজনন মৌসু‌মে (১২ অক্টোবর থেকে ০২ নভেম্বর ২০২৩) প্রজননক্ষম ই‌লিশ সংরক্ষ‌ণে জনস‌চেতনতা সভা আ‌য়োজন করা হয়।
বিস্তারিত
উপ‌জেলা মৎস‌্য দপ্তর, নড়িয়া, শরীয়তপুর কর্তৃক আয়োজিত "ই‌লিশ সম্পদ উন্নয়ন ও ব‌্যবস্থাপনা" প্রক‌ল্পের আওতায় নওপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দ  মা‌ঠে ই‌লি‌শের প্রধান প্রজনন মৌসু‌মে (১২ অক্টোবর থেকে ০২ নভেম্বর ২০২৩) প্রজননক্ষম ই‌লিশ সংরক্ষ‌ণে জনস‌চেতনতা সভা আ‌য়োজন করা হয়।
এ সময়  ইউ‌নিয়ন প‌রিষদ প্যানেল চেয়ারম‌্যান, ৯‌টি ওয়া‌র্ডের ইউ‌পি সদস‌্য, মৎস‌্যজীবী প্রতি‌নি‌ধিসহ, জেলে ও অন‌্যান‌্য গণ‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।
জনসচেতনতায়- উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়, নড়িয়া, শরীয়তপুর।


২৬ সেপ্টেম্বর ২০২৩ খ্রি.  নড়িয়া উপজেলার ডিংগামানিক ইউনিয়ন পরিষদে  ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় মা ইলিশ রক্ষায় জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়। 
সভায় সভাপতি ছিলেন জনাব মোঃ আব্দুল আজিজ সরদার, চেয়ারম্যান, ডিংগামানিক ইউনিয়ন পরিষদ, নড়িয়া, শরীয়তপুর । 
ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ,স্থানীয় রাজনৈতিক নের্তৃবৃন্দ, ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ মৎস্যজীবী সম্প্রদায় ।
২৫ সেপ্টেম্বর ২০২৩ খ্রি.  নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়ন পরিষদে  ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় মা ইলিশ রক্ষায় করনীয় বিষয়ক  জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়। 
সভায় সভাপতি ছিলেন জনাব মোঃ আলমগীর হোসেন, চেয়ারম্যান, ভূমখাড়া ইউনিয়ন পরিষদ, নড়িয়া, শরীয়তপুর । ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ,স্থানীয় রাজনৈতিক নের্তৃবৃন্দ, ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ মৎস্যজীবী ।
ডাউনলোড
প্রকাশের তারিখ
26/10/2023
আর্কাইভ তারিখ
20/10/2025